আমরা শুনতে চাই বেড়ানোর গল্পঃ ইকো ট্রাভেলার্স Reviewed by Momizat on . জানতে চাই আপনার বেড়ানোর ভালোলাগা, মন্দ লাগা,মজার, আনন্দের ও ভয়ংকর অনুভুতির কথা। গল্পের আড্ডা জমবে,ইকো ট্রাভেলার্স। যে কোন ভ্রমণকারী বলতে,দেখাতে ও শুনাতে পারবেন জানতে চাই আপনার বেড়ানোর ভালোলাগা, মন্দ লাগা,মজার, আনন্দের ও ভয়ংকর অনুভুতির কথা। গল্পের আড্ডা জমবে,ইকো ট্রাভেলার্স। যে কোন ভ্রমণকারী বলতে,দেখাতে ও শুনাতে পারবেন Rating: 0
You Are Here: Home » ভ্রমন কাহিনী » আমরা শুনতে চাই বেড়ানোর গল্পঃ ইকো ট্রাভেলার্স

আমরা শুনতে চাই বেড়ানোর গল্পঃ ইকো ট্রাভেলার্স

Eco Travelersজানতে চাই আপনার বেড়ানোর ভালোলাগা, মন্দ লাগা,মজার, আনন্দের ও ভয়ংকর অনুভুতির কথা। গল্পের আড্ডা জমবে,ইকো ট্রাভেলার্স।

ETযে কোন ভ্রমণকারী বলতে,দেখাতে ও শুনাতে পারবেন তার বেড়ানোর গল্প। ইকো ট্রাভেলার্স ব্যবস্থা করব প্রজেক্টর ও সাউন্ড সিস্টেমের। আপনার গল্প বলার সুবিধার্থে সাথে আনতে পারেন বেড়ানোর ছবি,ভিডিও,স্লাইড প্রভৃতি। যে কেউ অংশগ্রহণ করতে পারবেন, নেই কোন রেজিস্টেশনের ফরমালিটি।

মাহমুদ ইফতেখার জামিল শুনাবেন সঙ্গী বিনে তাজমহল ও দিল্লি ভ্রমণের গল্প। আর ট্রেকারস অব বাংলাদেশ, টিম শুনাবেন অন্যদের যেখানে অভিযান শেষ সেখান থেকে সাইকেল অফিযান শুরু গল্প।( কেউকারাডং টু ক্যপিটাল)।

ইমরুল হাসান এবারের আয়োজনে দেখাবেন কিভাবে আমাদরে ফেলে দেয়া জিনিস হতে রান্নার জন্য বার্নার বানানো যায়, তাও আবার গ্যাস না থাকলে পুরো পরিবারের রান্না করতে সক্ষম।

আপনি শুনাবেন কোন গল্প…

তারিখ: ৮ ফেব্রুয়ারি ,শনিবার
সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০ টা
স্থান: ইকো ট্রাভেলার্স
ট্রপিকাল ট্রপিকানা টাওয়ার (ঠিক পুরানা পল্টন মোড়ে)
৪৫, তোপখানা রোড ( দৈনিক ফাইন্যন্সিয়াল ও ফেনি সমিতি যে ভবনে)
৮ম তলা, রুম ৭/জি
ঢাকা-১০০০।
যে কোন প্রয়োজনে: ০১৭১৪৪৪৪৩৩০

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
আকাশ থেকে সরাসরি ছবি পাঠাতে পারবে ‘কোয়াড কপ্টার’

বাংলাদেশের প্রযুক্তিখাতে নতুন সংযোজন হতে পারে কোয়াড কপ্টার। লাইভ ব্রডকাস্টিং এর জন্য সম্ভাবনার এই কোয়াড কপ্টারটি তৈরি করেছেন তিন তরুণ...

Close
Scroll to top