আজকের হোটেল আয়োজনে এল টরো রেষ্টুরেন্ট Reviewed by Momizat on . আমাদের নিয়মিত আয়োজনে আজকে থাকছে এটি একটি মেক্সিকান খাবারের রেষ্টুরেন্ট। এখানে অ্যালাকার্টে মেনুর মাধ্যমে খাবার পরিবেশন করা হয়। রেগুলার সার্ভিসের পাশাপাশি এখানে আমাদের নিয়মিত আয়োজনে আজকে থাকছে এটি একটি মেক্সিকান খাবারের রেষ্টুরেন্ট। এখানে অ্যালাকার্টে মেনুর মাধ্যমে খাবার পরিবেশন করা হয়। রেগুলার সার্ভিসের পাশাপাশি এখানে Rating: 0
You Are Here: Home » হোটেল » ঢাকা » আজকের হোটেল আয়োজনে এল টরো রেষ্টুরেন্ট

আজকের হোটেল আয়োজনে এল টরো রেষ্টুরেন্ট

El Toro Restaurentআমাদের নিয়মিত আয়োজনে আজকে থাকছে এটি একটি মেক্সিকান খাবারের রেষ্টুরেন্ট। এখানে অ্যালাকার্টে মেনুর মাধ্যমে খাবার পরিবেশন করা হয়। রেগুলার সার্ভিসের পাশাপাশি এখানে পার্টি আয়োজন এর ব্যবস্থা রয়েছে। সম্পূর্ণ রেষ্টুরেন্টটি শীতাতপ নিয়ন্ত্রিত। এখানে বুফে খাওয়ার ব্যবস্থা নেই।

পার্টি আয়োজন:
এই রেষ্টুরেন্টে বিয়ে, বিয়ে বার্ষিকী, জন্মদিন, অফিসিয়াল সভা সহ বিভিন্ন ধরনের পারিবারিক ও প্রাতিষ্ঠানিক পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টির জন্য সম্পূর্ণ রেষ্টুরেন্ট বুকিং দেয়া হয় না। সর্বোচ্চ ৬০টি সিট পার্টির জন্য বরাদ্দ দেয়া হয়। পার্টির জন্য আলাদা কোনো ফ্লোর চার্জ পরিশোধ করতে হয় না।

হোম ডেলিভারী:
এখানে হোম ডেলিভারী সার্ভিস প্রদান করা হয় না।

ফিক্সড লাঞ্চ/ডিনার বক্স:
এখানে ফিক্সড লাঞ্চ ও ডিনার বক্স এর ব্যবস্থা নেই।

খোলা-বন্ধের সময়সূচী:
প্রতিদিন সকাল ১১:৩০ টা থেকে রাত ১০:৩০ টা পর্যন্ত খোলা থাকে।

বিল পরিশোধ:
এই রেষ্টুরেন্টের যাবতীয় বিল ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার ও আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে পরিশোধের ব্যবস্থা রয়েছে। এই রেষ্টুরেন্টের যাবতীয় বিলের সাথে ১৫% ভ্যাট পরিশোধ করতে হয়।

গাড়ি পার্কিং ব্যবস্থা:
রেষ্টুরেন্টের নিজস্ব গাড়ি পার্কিং ব্যবস্থা নেই। সামনের রাস্তায় নিজস্ব তত্ত্বাবধানে গাড়ি পার্ক করতে হয়।

ঠিকানা ও যোগাযোগ:
হাউজ # ১/এ, রোড # ১৩৮, গুলশান # ১, ঢাকা – ১২১২। ফোন: ৯৮৫২৮৬৩
মোবাইল: ০১৭১২-৯১৯০১৫ ওয়েবসাইট: www.eltorobd.com

ফরিদ আহমেদ, স্টাফ করেসপন্ডেন্ট
বিডি ট্রাভেল নিউজ ডট কম

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
এ মাসেই পূর্ণাঙ্গ মুদ্রা জাদুঘর হচ্ছে ঢাকায়

রাজধানীর মিরপুরে বাংলাদেশ ব্যাংক ট্রের্নিং একাডেমিতে সম্পূর্ণ ডিজিটালাইজড করে পূর্ণাঙ্গ মুদ্রা জাদুঘর স্থাপনের কাজ চলছে। সেপ্টেম্বরেরই ‘টাকা জাদুঘর’ স্থাপনের কাজ...

Close
Scroll to top