আগামীকাল থেকে ওয়েস্টিনে উত্তর ও দক্ষিন ভারতীয় খাবার উৎসব Reviewed by Momizat on . ভোজন রসিকদের জন্য ঢাকার পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন এ আগামীকাল থেকে শুরু হচ্ছে উত্তর ও দক্ষিণ ভারতীয় খাবার উৎসব। এ উপলক্ষ্যে আজ ১৮ই সেপ্টেম্বর ওয়েস্টিন হোটেলের সি ভোজন রসিকদের জন্য ঢাকার পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন এ আগামীকাল থেকে শুরু হচ্ছে উত্তর ও দক্ষিণ ভারতীয় খাবার উৎসব। এ উপলক্ষ্যে আজ ১৮ই সেপ্টেম্বর ওয়েস্টিন হোটেলের সি Rating: 0
You Are Here: Home » হোটেল » ঢাকা » আগামীকাল থেকে ওয়েস্টিনে উত্তর ও দক্ষিন ভারতীয় খাবার উৎসব

আগামীকাল থেকে ওয়েস্টিনে উত্তর ও দক্ষিন ভারতীয় খাবার উৎসব

iNDIAN FEST PRESS 2ভোজন রসিকদের জন্য ঢাকার পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন এ আগামীকাল থেকে শুরু হচ্ছে উত্তর ও দক্ষিণ ভারতীয় খাবার উৎসব। এ উপলক্ষ্যে আজ ১৮ই সেপ্টেম্বর ওয়েস্টিন হোটেলের সিলভার রুম ভেনু্যতে একটি সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিক উদ্বোধনী ঘোষনা করা হয়।

ইন্ডিয়ান হাই কমিশনের ডেপুটি হাই কমিশনার জনাব সন্দীপ চক্রবতী প্রধান অতিথি এবং জেট এয়ারওয়েজ বাংলাদেশ এর কান্ট্রি প্রধান জনাব ভিনেয় ভার্মা বিশেষ অতিথি হিসেবে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সুদূর উত্তর ও দক্ষিণ ভারত হতে অতিথি শেফ হিসেবে জনাব ধার্মেন্দর শার্মা ও সুরেশ থাংগাজুলু এ উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, যারা লাইফ বুকিং শো এর চমক রাখছেন পুরো উৎসব জুড়ে।

১৯ সেপ্টেম্বর হতে ওয়েস্টিনের সিজনাল টেষ্ট এ পাোয়া যাবে সুস্বাদু উত্তর ও দক্ষিণ ভারতীয় খাবার। যা চলবে আগামী ২৫ সেপ্টেম্বর পযর্ন্ত। এই উৎসবের টেলিভিশন পার্টনার হিসেবেDSC_1044 রয়েছে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও রেডিও ফুর্তি।

উত্তর ও দক্ষিণ ভারতীয় সুস্বাদু সকল প্রকার খাবারের আয়োজনে থাকছে এই উৎসব জুড়ে। খাবারের তালিকায় থাকছে স্যুপ; টমেটো ধনিয়া সরবা, শুরুতে; নিরামিষভোজীদের জন্য: আলু মোতি টিক্কী, পুদিনা পানির টিক্কা, মাংসভোজীদের জন্য: ভেড়ার মাংসের শামী কাবাব, আঙ্গারে মুর্ঘ টিক্কা, সালাদ হিসেবে থাকছে: শসার সালাদ, আলু চানা চ্যাট, কসাম্বারী সালাদ, ফলের সালাদ মসলা, মেইন কোর্সে থাকছে: নিরামিষভোজীদের জন্য: বাওলি হান্দি, লাগান কা পনির, ডাল কাঙ্গান, সুবজ ডুম বিরিয়ানি, মরিচের সালান / কোরমা, মাংসভোজীদের জন্য: নালি রোগাঞ্জস, মুর্ঘ মেথী কোরমা, হায়দ্রাবাদী মুর্ঘ বিরিয়ানি, লাইভ স্টেশনে থাকছে: হারা ভারা কাবাব, তাওয়া মাছ, ডেজার্ট হিসেবে থাকছে: খুবানী কা মিঠা, মালাই ফিরনী এবং আরো অনেক কিছু। বিস্তারিত জানতে ও রিজার্ভেশন করতে যোগাযোগ করতে পারেন ৯৮৯১৯৮৮ এই নাম্বারে।

ফরিদ আহমেদ, স্টাফ করেসপন্ডেন্ট
বিডি ট্রাভেল নিউজ ডট কম

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
সিলেট থেকে হজ ফ্লাইট শুরু আগামীকাল

আগামীকাল বৃহস্পতিবার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট-জেদ্দা সরাসরি হজ্ব ফ্লাইট উদ্বোধন করবেন। বুধবার সন্ধ্যায় বিমান...

Close
Scroll to top