কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী গাড়ীতে গণ ডাকাতি Reviewed by Momizat on . গতকাল শুক্রবার রাত আটটায় হিমছড়ির ১৭ ইসিবির ক্যাম্প ও দরিয়া নগরের মাঝামাঝি স্থানে গণ ডাকাতির ঘটনা ঘটে। কক্সবাজাররের হিমছড়ির মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী আটটি গাড় গতকাল শুক্রবার রাত আটটায় হিমছড়ির ১৭ ইসিবির ক্যাম্প ও দরিয়া নগরের মাঝামাঝি স্থানে গণ ডাকাতির ঘটনা ঘটে। কক্সবাজাররের হিমছড়ির মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী আটটি গাড় Rating: 0
You Are Here: Home » দেশের খবর » কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী গাড়ীতে গণ ডাকাতি

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী গাড়ীতে গণ ডাকাতি

Bdtravelnews

গতকাল শুক্রবার রাত আটটায় হিমছড়ির ১৭ ইসিবির ক্যাম্প ও দরিয়া নগরের মাঝামাঝি স্থানে গণ ডাকাতির ঘটনা ঘটে। কক্সবাজাররের হিমছড়ির মেরিন ড্রাইভ সড়কে পর্যটকবাহী আটটি গাড়ীতে ফিল্মি স্টাইলে গণ ডাকাতি হয়েছে। ইনানী ও হিমছড়ী থেকে পর্যটকরা কক্সবাজার ফেরার সময় এ গণ ডাকাতির স্বীকার হয়। ডাকাতদল অস্ত্র ঠেকিয়ে পর্যটকদের সবকিছু ছিনিয়ে নিয়ে পাহাড়ে পালিয়ে যায়। জানাগেছে ডাকাতির স্বীকার গাড়িগুলো সবকটিই পর্যটকবাহী।

স্থানীয় ও ডাকাতির স্বীকার পর্যটকদের সূত্রে জানাযায়, রাত আটটায় মেরিন ড্রাইভ সড়কের নতুন ঝর্ণা এলাকায় মুখোঁশ পরা একদল স্বসস্ত্র ডাকাত পাহাড় থেকে নেমে পর্যটক বাহী গাড়িতে ডাকাতিকরে আবার পাহাড়ে পালিয়ে যায়।

ডাকাতে আক্রান্ত কৌশিক নামের এক পর্যটক জানিয়েছেন, হিমছড়ি নতুণ ঝর্ণার মেরিন ড্রাইভ সড়কের পাহাড় থেকে নেমে মুখোশধারী একদল ডাকাত অস্ত্র ঠেকিয়ে একটি টমটম থামিয়ে ডাকাতি করে। এরপর সেই টমটমটি দিয়ে রাস্তায় ব্যারিকেড দিয়ে ২টি মাইক্রোবাস, ১ টি পর্যটকবাহী জিপ, ৩টি সিএনজি ও ৫টি টমটম থামিয়ে গণ ডাকতি করে দ্রুত পাহাড়ে উঠে যায়।

শারমিন সুলতানা
স্টাফ করেসপন্ডেন্ট

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
বছরের বিশেষ দিন!

প্রতি বছর ৪/৪, ৬/৬, ৮/৮, ১০/১০, ১২/১২ তারিখগুলো সপ্তাহের একই দিনে (বারে) হয়। ২০১০ সালে এ দিনগুলো হলো রবিবার। ২০১১...

Close
Scroll to top