কৌতুহলবশত বিমানের দরজা খুলে সমুদ্রে পড়লো যাত্রী! Reviewed by Momizat on . প্লেন থেকে সমুদ্রে পড়ে গেলেন এক যাত্রী। হ্যাঁ, মিয়ামিতে এমনই এক ঘটনা ঘটল। ২০০০ ফুট (৬০৯ মিটার) ওপরে যাত্রীবাহী একটি বিমানের পিছনের দরজা কৌতুহলবশত খোলেন এক যাত্র প্লেন থেকে সমুদ্রে পড়ে গেলেন এক যাত্রী। হ্যাঁ, মিয়ামিতে এমনই এক ঘটনা ঘটল। ২০০০ ফুট (৬০৯ মিটার) ওপরে যাত্রীবাহী একটি বিমানের পিছনের দরজা কৌতুহলবশত খোলেন এক যাত্র Rating: 0
You Are Here: Home » বিদেশের খবর » কৌতুহলবশত বিমানের দরজা খুলে সমুদ্রে পড়লো যাত্রী!

কৌতুহলবশত বিমানের দরজা খুলে সমুদ্রে পড়লো যাত্রী!

প্লেন থেকে সমুদ্রে পড়ে গেলেন এক যাত্রী। হ্যাঁ, মিয়ামিতে এমনই এক ঘটনা ঘটল। ২০০০ ফুট (৬০৯ মিটার) ওপরে যাত্রীবাহী একটি বিমানের পিছনের দরজা কৌতুহলবশত খোলেন এক যাত্রী। এক পর্যায়ে তিনি সেখান থেকে নিচে মিয়ামির সমুদ্রে পড়ে যান। Miami aircraft.সঙ্গে সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলে খবর দেন এক এয়ারহোস্টেজ।

বিমান চালক এই সময় এয়ার ট্রাফিক কন্ট্রোল অফিসারকেই মার্জেন্সি কলে জানান যে, ‘প্লেনের পিছনের দরজা খোলা ছিল এবং এক যাত্রী সেখানে থেকে পড়ে গেছেন। আমরা এখন মিয়ামি থেকে ৯ কিমি দূরে।

খবরের সত্যতা স্বীকার করে নিয়েছে এয়ারপোর্ট কর্তৃপক্ষও। নিছক কৌতূহলবশতই প্লেনের দরজা খুলে ছিলেন বলে প্রাথমিকভাবে অনুমান করেছে এয়ারপোর্ট কর্তৃপক্ষ। ওই প্লেনে ঠিক কতজন যাত্রী ছিলেন কিংবা কী কারণে সেই যাত্রী পিছনের দরজা খুলেছিলেন তা জানা যায়নি।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
‘রাশ মেলায় সুন্দরবন ভ্রমণ’ বিয়োন্ড এ্যাডভেঞ্চার এন্ড ট্যুরিজম

কুঙ্গা আর মারা পাসুর নদীর মাঝপথে ভিন্নতর এক দ্বীপ ডুবলা। সুন্দনবনের হিন্দু কমিউনিটি আয়োজন করেছে ‘রাশ পূর্ণিমা’ মেলার। রাশ মেলার...

Close
Scroll to top