ছাদের উপর ফিফা অনুমোদিত ফুটবল মাঠ! Reviewed by Momizat on . মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সের ছাদের উপর ফুটবল মাঠ বানানো হয়েছে। তাও আবার ফিফা অনুমোদিত! তবে সেখানে শুধু ছয়জনের একটি দলই খেলতে পারবে। ভারতের প্রথম রুফটপ মিনি মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সের ছাদের উপর ফুটবল মাঠ বানানো হয়েছে। তাও আবার ফিফা অনুমোদিত! তবে সেখানে শুধু ছয়জনের একটি দলই খেলতে পারবে। ভারতের প্রথম রুফটপ মিনি Rating: 0
You Are Here: Home » বিদেশের খবর » ছাদের উপর ফিফা অনুমোদিত ফুটবল মাঠ!

ছাদের উপর ফিফা অনুমোদিত ফুটবল মাঠ!

Future Stadiumমুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সের ছাদের উপর ফুটবল মাঠ বানানো হয়েছে। তাও আবার ফিফা অনুমোদিত! তবে সেখানে শুধু ছয়জনের একটি দলই খেলতে পারবে।

ভারতের প্রথম রুফটপ মিনি ফুটবল মাঠের এই তথ্য জানানো হয়েছে ওয়াদালার বিগ সিনেমাস আইমেক্সের পক্ষ থেকে। ফুটসাল স্পোর্টিং ভেঞ্চার অ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথ উদ্যোগে ভারতের বুকে এমন অভিনব উদ্যোগ নিয়ে ফেলেছে সিনেম্যাক্স কর্তৃপক্ষ।

৬ হাজার বর্গ ফুটের এই ছাদে খেলার মাঠের জন্য বরাদ্দ করা হয়েছে ১ হাজার ৫০০ বর্গ ফুট। সঙ্গে থাকবে গ্যালারিও। সিন্থেটিক টার্ফে ফ্লাড লাইটে উইক এন্ডের বিকেলে এবার ফুটবলে মাতবে মুম্বাইবাসী।

ভবিষ্যতে ফুটবলকে নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে এমন উদ্যোগ আরও নেবে বিভিন্ন শহরের মাল্টিপ্লেক্সগুলো।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
তিমি শিকারে জাপানের ওপর নিষেধাজ্ঞা

বৈজ্ঞানিক পরীক্ষা নয়, নিছক বাণিজ্যের খাতিরেই আন্টার্কটিকা সংলগ্ন সমুদ্রে তিমি শিকার করছে জাপান। এই কারণে অবিলম্বে ওই অঞ্চলে তিমি শিকারের...

Close
Scroll to top