জার্মানিতে বৈমানিক ধর্মঘট, প্রায় ৪ হাজার ফ্লাইট বাতিল Reviewed by Momizat on . জার্মানীর লুফথানসা বিমান বন্দর ৩ হাজার ৮০০ ফ্লাইট বাতিল করেছে। বৈমানিকদের একটি সংগঠনের ৩ দিনব্যপী প্রতিবাদ কর্মসূচির কারণে, বিমানবন্দর কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিত জার্মানীর লুফথানসা বিমান বন্দর ৩ হাজার ৮০০ ফ্লাইট বাতিল করেছে। বৈমানিকদের একটি সংগঠনের ৩ দিনব্যপী প্রতিবাদ কর্মসূচির কারণে, বিমানবন্দর কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিত Rating: 0
You Are Here: Home » বিমানের খবর » জার্মানিতে বৈমানিক ধর্মঘট, প্রায় ৪ হাজার ফ্লাইট বাতিল

জার্মানিতে বৈমানিক ধর্মঘট, প্রায় ৪ হাজার ফ্লাইট বাতিল

Airportজার্মানীর লুফথানসা বিমান বন্দর ৩ হাজার ৮০০ ফ্লাইট বাতিল করেছে। বৈমানিকদের একটি সংগঠনের ৩ দিনব্যপী প্রতিবাদ কর্মসূচির কারণে, বিমানবন্দর কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বলে জানা গেছে।

আগামী বুধ, বৃহস্পতি ও শুক্রবারের জন্যে আভ্যন্তরীণ ও আন্তর্জাতিক উভয় ধরনের মোট ৩ হাজার ৮০০ যাত্রী ও মালবাহী ফ্লাইট বাতিল করার কারণে, জার্মানির বৃহত্তর এ বিমান বন্দরটিকে আর্থিক ক্ষতি গুণতে হবে প্রায় ১০৭ কোটি ৩১ লাখ ৭০ হাজার টাকা।

পাইলট ইউনিয়ন নামের সংগঠনটি গত সপ্তাহের বুধবার বেতনভাতা বাড়ানোর ও অবসর কালের প্রাক্কালে রেশন সুবিধা বৃদ্ধির দাবিতে ধর্মঘট আহ্বান করে। তারা নিজেদের ভেতর এক ভোটের আয়োজন করে যেখানে তাদের দাবির সপক্ষে ৯৯.১ শতাংশ ভোট পড়ে।

যাত্রীদের মুঠোফেনে বার্তা পাঠিয়ে ফ্লাইট বাতিলের বিষয়টি ইতোমধ্যে অবগত করা হয়েছে।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
পৃথিবীর সবথেকে ভয়ংকর সেতু

পৃথিবীর সবথেকে ভয়ংকর সেতু পথে ভ্রমণ করবেন কি! ভ্রমণের পূর্বেই দেখে নিন ভ্রমণ সেতুর একটুখানি ঝলক... ক্যাপিলানো সাসপেনশন ব্রিজ কানাডার...

Close
Scroll to top