দশম এবং একাদশ এয়ারক্রাফট এর উদ্বোধন ‘ইউনাইটেড এয়ারওয়েজ’ Reviewed by Momizat on . আজ বাংলাদেশের অন্যতম বৃহত্তর বেসরকারী বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড নতুন সংযোজিত ৬৪ আসনের একটি এটিআর-৭২ এবং ১৬৭ আসনের একটি এমডি-৮৩ এয়ারক্রাফট আন আজ বাংলাদেশের অন্যতম বৃহত্তর বেসরকারী বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড নতুন সংযোজিত ৬৪ আসনের একটি এটিআর-৭২ এবং ১৬৭ আসনের একটি এমডি-৮৩ এয়ারক্রাফট আন Rating: 0
You Are Here: Home » বিমানের খবর » দশম এবং একাদশ এয়ারক্রাফট এর উদ্বোধন ‘ইউনাইটেড এয়ারওয়েজ’

দশম এবং একাদশ এয়ারক্রাফট এর উদ্বোধন ‘ইউনাইটেড এয়ারওয়েজ’

আজ বাংলাদেশের অন্যতম বৃহত্তর বেসরকারী বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড নতুন সংযোজিত ৬৪ আসনের একটি New ATR-72 and MD-83 Induction 02এটিআর-৭২ এবং ১৬৭ আসনের একটি এমডি-৮৩ এয়ারক্রাফট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সিভিল এভিয়েশন ও পর্যটন মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ ফারুক খান, এমপি ইউনাইটেড এয়ারওয়েজের নতুন সংযোজিত এটিআর-৭২ ও এমডি-৮৩ এয়ারক্রাফট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব খোরশেদ আলম চৌধুরী, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের মাননীয় চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মাহমুদ হোসেন এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আব্দুল মান্নান বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইউনাইটেড এয়ারওয়েজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরী বলেন “নতুন সংযুক্ত হওয়া এটিআর-৭২ এবং এমডি-৮৩ এয়ারক্রাফট ইউনাইটেডের বিমান বহরকে আরো শক্তিশালী করবে। নতুন এয়ারক্রাফট দু’টি যুক্ত হওয়ায় বর্তমানে মোট এগারোটি এয়ারক্রাফট রয়েছে ইউনাইটেড এয়ারওয়েজের বিমান বহরে।”

ক্যাপ্টেন চৌধুরী বলেন “অনেক বেশী সহজ ও দক্ষ পরিচালনে এটিআর-৭২ এবং এমডি-৮৩ সক্ষম। এয়ারক্রাফট দু’টি অপেক্ষাকৃত কম ব্যয় সম্পন্ন যা প্রতিযোগিতামূলক বাজারে যাত্রীসাধারণের জন্য কম ভাড়া নির্ধারন করতে সক্ষম হবে।”

ইউনাইটেড এয়ারওয়েজ বাংলাদেশের পুঁজি বাজারে একমাত্র বিমান সংস্থা যা বর্তমানে ঢাকা থেকে আন্তর্জাতিক রুট জেদ্দা, দুবাই, মাস্কাট, কুয়ালা লামপুর, কাঠমুন্ডু, ব্যাংকক, কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শীঘ্রই এ তালিকায় যুক্ত হবে সিংগাপুর, দোহা এবং ইয়ংিগুন।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
Felani Road
গুলশান-১ এর ১৪২ নাম্বার রোডের নাম “ফেলানী রোড”!

গুগল ম্যাপে ভারতীয় হাই কমিশন ও ব্রাজিল দূতাবাসের মধ্যবর্তী সড়কের নাম ইংরেজিতে ফেলানী রোড (Felani Rd) নামে স্থান পেয়েছে। বিএসএফের...

Close
Scroll to top