নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায় ‘হোটেল আগ্রাবাদ’ Reviewed by Momizat on . চট্টগ্রাম নগরীর পর্যটন সম্ভাবনার দিগন্ত খুলে দিতে হোটেল আগ্রাবাদ তার আন্তর্জাতিক সেবা প্রদান করে নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায়। ১০১টি আন্তর্জাতিক মানের সুপরিসর চট্টগ্রাম নগরীর পর্যটন সম্ভাবনার দিগন্ত খুলে দিতে হোটেল আগ্রাবাদ তার আন্তর্জাতিক সেবা প্রদান করে নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায়। ১০১টি আন্তর্জাতিক মানের সুপরিসর Rating: 0
You Are Here: Home » হোটেলের খবর » নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায় ‘হোটেল আগ্রাবাদ’

নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায় ‘হোটেল আগ্রাবাদ’

Agrabadচট্টগ্রাম নগরীর পর্যটন সম্ভাবনার দিগন্ত খুলে দিতে হোটেল আগ্রাবাদ তার আন্তর্জাতিক সেবা প্রদান করে নান্দনিক সৌন্দর্যের আতিথিয়তায়।

১০১টি আন্তর্জাতিক মানের সুপরিসর প্রেসিডেন্সিয়াল, রয়েল এবং ডিলাক্স স্যুট বিশিষ্ট হোটেল আগ্রাবাদের কেন্দ্রীয়  স্বয়ংক্রিয় শীতাতপ নিয়ন্ত্রণ সুবিধা, জিম, সুইমিং পুল মিডিয়া ও বিজনেস সেন্টারসহ অতিথি সেবারAgrabad 1 (1) সর্বোত্তম সেবা চালু রেখেছে । এছাড়াও হোটেলে রয়েছে দেশি ও কন্টিনেন্টাল রেস্তোরাঁ , নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা , অডিটোরিয়াম, এয়ার লাইন ও ট্যুর গাইড সেবা, মেডিএইড কেয়ারসহ নানা ভ্রমণ সহায়ক সেবা।

Agrabad 1নান্দনিক সৌন্দর্যের বিপুল সম্ভার নিয়ে সুপরিসর লবি ও রিসেপশন চব্বিশ ঘণ্টা অতিথিদের দেশিয় কেতায় অভ্যর্থনা জানিয়ে মুগ্ধ করে দেয় হোটেল আগ্রাবাদের চৌকস কর্মীরা । হোটেলের নিজস্ব দেশিয় ও বিদেশি বিভিন্ন মুখরোচক খাবার কঠোর স্বাস্থ্যবিধি অনুসরন করে তৈরি এবং শৈল্পিক রীতিতে পরিবেশন করা হয়। যার আকর্ষণের টানে অতিথিরা বার বার এই হোটেলে ছুটে আসেন।

আন্তর্জাতিক মানের সেবার জন্য অসংখ্য বিদেশি মর্যাদাপূর্ণ পদক ও পুরষ্কারপ্রাপ্ত হোটেল আগ্রাবাদ এখন অতিথি সেবায় নানা বৈচিত্র্য যোগ করে দেশি-বিদেশি কর্পোরেট প্রতিষ্ঠান এবং বিদেশি পর্যটকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হিসেবে নিজেকে তুলে এনেছে।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
আরণ্যক সৌন্দর্যের ‘বাঁশখালী ইকোপার্ক’

আঁকাবাঁকা পাহাড়ি সড়ক, চারপাশে ঘন সবুজের সমারোহ, বন্যহাতির বিচরণ, চেনা-অচেনা পাখির মন-মাতানো কিচিরমিচির শব্দ, দেশের দীর্ঘতম ঝুলন্ত সেতু, সুউচ্চ টাওয়ার—কী...

Close
Scroll to top