নিবিড় ছায়ার অরুনিমা রিসোর্ট Reviewed by Momizat on . পানির গভীর স্পর্শ আর সবুজের নিবিড় ছায়ায় আচ্ছাদিত এই অরুনিমা রিসোর্ট। পাখির কলকাকলিতে মূখরিত। পানির মাঝখানে মেঠো পথ চলে গেছে। পথের দুধারে গাছের সারি। গাছে গাছে ছ পানির গভীর স্পর্শ আর সবুজের নিবিড় ছায়ায় আচ্ছাদিত এই অরুনিমা রিসোর্ট। পাখির কলকাকলিতে মূখরিত। পানির মাঝখানে মেঠো পথ চলে গেছে। পথের দুধারে গাছের সারি। গাছে গাছে ছ Rating: 0
You Are Here: Home » পর্যটন কেন্দ্রের খবর » নিবিড় ছায়ার অরুনিমা রিসোর্ট

নিবিড় ছায়ার অরুনিমা রিসোর্ট

Arunima Resortপানির গভীর স্পর্শ আর সবুজের নিবিড় ছায়ায় আচ্ছাদিত এই অরুনিমা রিসোর্ট। পাখির কলকাকলিতে মূখরিত। পানির মাঝখানে মেঠো পথ চলে গেছে। পথের দুধারে গাছের সারি। গাছে গাছে ছোট ছোট ফল। একদিকে বেশ কিছু অংশ জুড়ে খোলা প্রান্তর। অপরদিকে টেনিস খেলার জন্য আলাদা জায়গাও আছে। সন্ধ্যায় আকাশে উড়ে বেড়ায় বিপুল সংখ্যক সাদা পাখির ঝাঁক। একে পাখিদের অভয়ারণ্য বলা চলে।

রিসোর্টের ভেতরে গলফ কোর্স, সুইমিংপুল, প্রাকৃতিক দৃশ্য, টেনিস, ক্রিকেট, কাবাডি, মাছধরা, ঘোড়ায় চড়ার ব্যবস্থা, জিম, হেলথ ক্লাব, বেকারি, সুভ্যেনির শপ, ফরেন মানি এক্সচেঞ্জ, বার, ডিসকো এবং ইনডোর আউটডোর গেমসের ব্যবস্থাও রয়েছে।

অরুনিমা রিসোর্ট ব্যক্তি মালিকানায় ২০০৭ সালে যাত্রা শুরু করে। নড়াইল জেলার পানিপাড়া এলাকা দিয়ে বহমান মধুমতি নদীর কোল ঘেঁষে দক্ষিণ পাশে এই রিসোর্টটি প্রতিষ্ঠিত।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
দুই কোটি ডলার ডাকটিকেট!

১৮৫৬ সালে গায়ানায় মুদ্রিত এক সেন্ট মূল্যের একটি ডাকটিকেট পাওয়া গেছে। দেড়শত বছরেরও অধিক প্রাচীন এই ডাকটিকেটটি নিলামে তোলা হবে...

Close
Scroll to top