পরিপূর্ণ ইকো লাইফস্টাইল, ছুটি Reviewed by Momizat on . সময়টা এখন বনভোজনের। ঢাকার আশপাশে এক দিনের জন্য বেড়িয়ে এলে মন্দ হয় না। ঢাকার অদূরে গাজীপুরে সুকুন্দি গ্রামে গড়ে উঠেছে কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ছুটি’ কবিতার নাম অ সময়টা এখন বনভোজনের। ঢাকার আশপাশে এক দিনের জন্য বেড়িয়ে এলে মন্দ হয় না। ঢাকার অদূরে গাজীপুরে সুকুন্দি গ্রামে গড়ে উঠেছে কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ছুটি’ কবিতার নাম অ Rating: 0
You Are Here: Home » ট্রাভেল এজেন্ট খবর » পরিপূর্ণ ইকো লাইফস্টাইল, ছুটি

পরিপূর্ণ ইকো লাইফস্টাইল, ছুটি

Chuti (1)সময়টা এখন বনভোজনের। ঢাকার আশপাশে এক দিনের জন্য বেড়িয়ে এলে মন্দ হয় না। ঢাকার অদূরে গাজীপুরে সুকুন্দি গ্রামে গড়ে উঠেছে কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ছুটি’ কবিতার নাম অনুসারে নির্ভেজাল ছুটির আমেজ দেওয়ার জন্য ইকো রিসোর্ট ছুটি পরিপূর্ণ  ইকো লাইফস্টাইল।

Chutiদেড় থেকে দুঘণ্টা পথ। ৫০ বিঘা আয়তনের ছুটি রিসোর্টের তিন পাশে রয়েছে সুন্দর লেক। ভাওয়াল বনের সবুজ দ্বীপ। আছে নৌভ্রমণের সুব্যবস্থা, গাড়ি রাখার সুব্যবস্থা, বিরল প্রজাতির সংরক্ষিত বৃক্ষের বনে রয়েছে টানানো তাঁবু। ছনের ঘর, রেগুলার কটেজ, বার্ড হাউস, মাছ ধরার সুব্যবস্থা, হার্বাল গার্ডেন, বিষমুক্ত ফসল, দেশীয় ফল, সবজি, ফুলের বাগান, বিশাল দুটি খেলার মাঠ, আধুনিক রেস্টুরেন্ট, দুটি পিকনিক স্পট, গ্রামীণ পিঠা ঘর, ছোট বাচ্চাদের জন্য কিডস জোনসহ সারা দিন পাখির কলরব, সন্ধ্যায় শিয়ালের হাঁক, বিরল প্রজাতির বাদুড়, জোনাকি পোকার মিছিল ও আতশবাজি, ঝিঁঝি পোকার হৈচৈ। আর ভরা পূর্ণিমা হলে তো কথাই নেই। রিসোর্টের নিয়ম অনুসারে চাঁদনী রাতে বিদ্যুতের আলো জ্বালানো হয় না। ভরা পূর্ণিমা এবং রিমঝিম বর্ষা উপভোগ করার জন্য এই ছুটিই হচ্ছে অন্যতম রিসোর্ট।

Chuti (3)অতিথিদের জন্য এখানে সকালে পরিবেশন করা হয় চালের নরম রুটি অথবা চিতই পিঠা, সঙ্গে দেশী মুরগির তরকারি, সবজি ও ডাল ভুনা। গরম গরম চা অথবা কফি।

রিসোর্টে চাষ করা সবজির দুলমা, ভাজি-ভর্তাসহ হরেক রকমের আয়োজন। সন্ধ্যার আলো-আঁধারিতে পুকুরপাড়ে লোকজ গানের আসর। বাশের বাঁশিতে ভাওয়াইয়ার সুর। লোকজ গল্পের আসর। লাল চালের মুড়ি। সবজির পাকুড়া। সঙ্গে গরম গরম চা অথবা কফি। যত কাপ চাই। আর এত সব মজার পর যদি চলে আসতে না চান তাহলে থাকার সুব্যবস্থা আছে। থাকতে পারেন কোনো এক কটেজে। এখানে দুই ধরনের থাকার ব্যবস্থা আছে। পরিপূর্ণ গ্রামীণ আমেজের প্রাণময় লোকজ বসবাস অথবা ইট কাঠ বালুর কটেজ।

Chuti (2)নগরের বন্দী জীবন থেকে একটু নির্মল আনন্দ দিতে সাদর অভ্যর্থনা জানানোর জন্য প্রস্তুত ‘ছুটি রিসোর্ট’।

প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে অগ্রিম বুকিং করতে হবে। ডে লং ছুটি উপভোগ করার জন্য প্রতিজনের জন্য ২ হাজার টাকা।

বুকিং ফোন নম্বর :  +৮৮ ০১৭৭৭১১৪৪৮৮/৯৯

মেইল: info@chutibd.com

ওয়েবসাইট:  www.chutibd.com

www.facebook.com/chutiresort

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
তলিয়ে যাবে বঙ্গোপসাগর উপকূলবর্তী দক্ষিণাঞ্চল!

জলবায়ুর অপ্রত্যাশিত পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতির শিকার হচ্ছে বাংলাদেশ। পরিবেশ বিপর্যয়ের সুদূরপ্রসারী বিরূপ প্রভাবেরও বেশি শিকার হতে হবে দক্ষিণ-এশিয়ার বঙ্গোপসাগর...

Close
Scroll to top