পৃথিবীর সেরা বেলাভূমি ‘বাইয়া ডি সানচু’ Reviewed by Momizat on . কোটি কোটি ভ্রমণপিয়াসী মানুষের পদচারণায় প্রতিনিয়ত মুখরিত হয়ে ওঠে পৃথিবীজুড়ে ছড়িয়ে থাকা বেলাভূমিগুলো। এদের একটির সৌন্দর্য অন্যটির চেয়ে সম্পূর্ণ আলাদা। আবার একই বে কোটি কোটি ভ্রমণপিয়াসী মানুষের পদচারণায় প্রতিনিয়ত মুখরিত হয়ে ওঠে পৃথিবীজুড়ে ছড়িয়ে থাকা বেলাভূমিগুলো। এদের একটির সৌন্দর্য অন্যটির চেয়ে সম্পূর্ণ আলাদা। আবার একই বে Rating: 0
You Are Here: Home » পর্যটন কেন্দ্রের খবর » পৃথিবীর সেরা বেলাভূমি ‘বাইয়া ডি সানচু’

পৃথিবীর সেরা বেলাভূমি ‘বাইয়া ডি সানচু’

Baia-Do-Sanchoকোটি কোটি ভ্রমণপিয়াসী মানুষের পদচারণায় প্রতিনিয়ত মুখরিত হয়ে ওঠে পৃথিবীজুড়ে ছড়িয়ে থাকা বেলাভূমিগুলো। এদের একটির সৌন্দর্য অন্যটির চেয়ে সম্পূর্ণ আলাদা। আবার একই বেলাভূমি একেক জনের কাছে একেক রকম ভাবে ধরা দেয়। তাই সেরা পৃথিবীর বেলাভূমি নির্ধারণ করা সত্যিই দুরহ ব্যাপার।

grace-bayতারপরেও অবসর যাপনের উদ্দেশ্যে ঘর ছেড়ে বেরিয়ে পড়া মানুষে সুবিধার্তে বিশ্বের প্রতিবছর পৃথিবীর সেরা বেলাভূমি নির্ধারণ করে আসছে ট্রিপ অ্যাডভাইসর এক মার্কিন প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির জরিপে এবারের সেরা বেলাভূমি নির্বাচিত হয়েছে ব্রাজিলের বাইয়া ডি সানচু।

flamenco-beach-playaবেলাভূমিটি ব্রাজিল হতে বিচ্ছিন্ন আটলান্টিক দ্বীপ ফার্নান্ডো ডি নরেনহাতে অবস্থিত। সাগর আর পাহাড় মিলে বেলাভূমিটিকে অসাধারণ এক রূপ দান করেছে যা সরাসরি না দেখলে বিশ্বাস করা যাবে না।

ট্রিপ অ্যাডভাইসর প্রণীত ক্রমে দ্বিতীয় স্থানে আছে যুক্তরাজ্যের মালিকানাধিন গ্রেস বে এবং তৃতীয় স্থানে রয়েছে পুয়ের্তো রিকোর ফ্লামেনকো বিচ।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
চকলেট মিউজিয়াম!

জার্মানির কোলন শহরের এই মিউজিয়ামটি বিশ্বের প্রথম এবং একমাত্র চকলেট মিউজিয়াম৷ মিউজিয়ামটি দেখে মনে হয় যেন কাঁচ আর ধাতুর তৈরি...

Close
Scroll to top