‘প্যাকেজ কিনলে ভিসা ফ্রি’ অফারে বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস Reviewed by Momizat on . চট্রগ্রামে অবস্থানরত ভ্রমণ পিপাসুদের কথা বিবেচনা করে প্রতি বছরের ন্যায় এই বছরও “দি মনিটর বাংলাদেশ লিমিটেড” কর্তৃক আয়োজিত ৬ থেকে ৮ ফেব্রুয়ারি ২০১৪ –এ তিন দিন ব্য চট্রগ্রামে অবস্থানরত ভ্রমণ পিপাসুদের কথা বিবেচনা করে প্রতি বছরের ন্যায় এই বছরও “দি মনিটর বাংলাদেশ লিমিটেড” কর্তৃক আয়োজিত ৬ থেকে ৮ ফেব্রুয়ারি ২০১৪ –এ তিন দিন ব্য Rating: 0
You Are Here: Home » প্যাকেজের খবর » ‘প্যাকেজ কিনলে ভিসা ফ্রি’ অফারে বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস

‘প্যাকেজ কিনলে ভিসা ফ্রি’ অফারে বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস

For BD Travel Newচট্রগ্রামে অবস্থানরত ভ্রমণ পিপাসুদের কথা বিবেচনা করে প্রতি বছরের ন্যায় এই বছরও “দি মনিটর বাংলাদেশ লিমিটেড” কর্তৃক আয়োজিত ৬ থেকে ৮ ফেব্রুয়ারি ২০১৪ –এ তিন দিন ব্যাপী হোটেল প্যানিনসুলায় চট্রগ্রাম পর্যটন মেলায় বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস অংশগ্রহণ করছে।

বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস এর যাত্রা শুরু ২০০৮ সালে। চট্রগ্রামের শীর্ষস্থানীয় ট্যুর অপারেটর হিসেবে গত পাঁচ বছর যাবত অত্যন্ত সুনাম ও দক্ষতার সহিত দেশ বিদেশের পর্যটকদের সেবা দিয়ে চলেছে।

হোটেল প্যানিনসুলায় চট্রগ্রাম পর্যটন মেলাকে সামনে রেখে ভ্রমণ বেস্ট অফার ‘প্যাকেজ কিনলে ভিসা ফ্রি’ নিয়ে এসেছে বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস।

BEst-BangLa-300x150প্যাকেজে অন্তর্ভুক্ত থাকছে- এয়ার টিকেট(ট্যাক্স সহ), এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার, তিন তারকা হোটেল, প্রতিদিন সকালের নাস্তা, শহর ভ্রমণ। এই অফার কেবল মেলা চলাকালীন সময়ের জন্য প্রযোজ্য।

বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস অভ্যন্তরীণ প্যাকেজ ছাড়াও ইন্ডিয়া, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া সহ বিভিন্ন দেশের প্যাকেজ করে থাকে।

বাংলাদেশের ট্যুরিজ্‌ম শিল্পের বিকাশের লক্ষ্যে ভ্রমণের প্যাকেজ, বেবসায়িক প্যাকেজ ছাড়াও মালয়েশিয়া স্টুডেন্ট ভিসা ও প্রসেস করা হয়। অভিজ্ঞ ব্যাক্তিবর্গের মাধ্যমে এ পক্রিয়া সম্পন্ন করা হয়। বেস্ট বাংলা ট্র্যাভেল এন্ড ট্যুরস এর বিশ্বাস, “শিক্ষিত সমাজই পারে কেবল দেশের উন্নয়নকে আরও বেশী তরান্বিত করতে”।

যে কোন ধরণের প্যাকেজের জন্য যোগাযোগ করতে পারেন হটলাইন নং ০১৮১৭-৭১৯৭৮৮।

ওয়েবসাইটঃ www.best-bangla.com

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
জনবল থাকার পরও চালু হয়নি এমআরপি কার্যক্রম

রাজবাড়ী পাসপোর্ট কার্যালয়ে এখন পর্যন্ত মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) তৈরির কার্যক্রম শুরু হয়নি। এতে ভোগান্তির শিকার হচ্ছেন জেলার বিদেশ গমনেচ্ছুক...

Close
Scroll to top