ভারতের সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৫ Reviewed by Momizat on . ভারতের মধ্যপ্রদেশে গোয়ালিয়রের কাছে বিমান বিধ্বস্ত হয়ে দেশটির নৌবাহিনীর পাঁচ তরুণ নিহত হয়েছেন। ভারতের নৌবাহিনী জানিয়েছে, উত্তরপ্রদেশের আগ্রা থেকে উড্ডয়নের পর গ ভারতের মধ্যপ্রদেশে গোয়ালিয়রের কাছে বিমান বিধ্বস্ত হয়ে দেশটির নৌবাহিনীর পাঁচ তরুণ নিহত হয়েছেন। ভারতের নৌবাহিনী জানিয়েছে, উত্তরপ্রদেশের আগ্রা থেকে উড্ডয়নের পর গ Rating: 0
You Are Here: Home » বিদেশের খবর » ভারতের সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৫

ভারতের সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৫

India Air accidentভারতের মধ্যপ্রদেশে গোয়ালিয়রের কাছে বিমান বিধ্বস্ত হয়ে দেশটির নৌবাহিনীর পাঁচ তরুণ নিহত হয়েছেন।

ভারতের নৌবাহিনী জানিয়েছে, উত্তরপ্রদেশের আগ্রা থেকে উড্ডয়নের পর গোয়ালিয়র থেকে ৭২ কিলোমিটার দূরে ভেঙে পড়ে ভারতের সবচেয়ে বড় সামরিক পরিবহণ বিমান সি-১৩০ জে হারকিউলিস। এতে বিমানে থাকা পাঁচ সেনাই নিহত হন।

উল্লেখ্য, চার বছর আগে আমেরিকা থেকে কেনা ছয়টি সি-১৩০ জে হারকিউলিস সম্পতি ভারতীয় বিমান বাহিনীর অন্তর্ভূক্ত করা হয়। বিধ্বস্ত বিমানটি সেগুলোর একটি। ‘সুপার হারকিউলিস’ নামে পরিচিত একেকটি বিমানের দাম পড়েছিল ছয় হাজার কোটি ভারতীয় রুপি। সম্প্রতি মালয়েশিয়ার নিখোঁজ এমএইচ ৩৭০-এর খোঁজ চালাচ্ছিল এই বিমানটি।

বিমানটি নিয়মিত প্রশিক্ষণের কাজে ব্যবহার করা হচ্ছিল বলে বিমানবাহিনীর একজন মুখপাত্র গণমাধ্যমকে জানিয়েছেন। নৌবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে এইমধ্যে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল চলাচল স্বাভাবিক

চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ আড়াই ঘণ্টা বন্ধ থাকার পর বেলা সাড়ে বারোটার দিকে ফের শুরু হয়েছে। শুক্রবার...

Close
Scroll to top