ভারতে এবার ধর্ষণের শিকারঃ পোল্যান্ডের বিদেশি নারী Reviewed by Momizat on . গাড়িতে বসে থাকা অবস্থায় স্প্রে দিয়ে পোল্যান্ডের এক নারীকে অচেতন করে ট্যাক্সি ড্রাইভার, চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ মাধ্যম হতে জানানো হয়। ভারতে এবার পোল্যান্ডের এক গাড়িতে বসে থাকা অবস্থায় স্প্রে দিয়ে পোল্যান্ডের এক নারীকে অচেতন করে ট্যাক্সি ড্রাইভার, চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ মাধ্যম হতে জানানো হয়। ভারতে এবার পোল্যান্ডের এক Rating: 0
You Are Here: Home » প্যাকেজের খবর » ভারতে এবার ধর্ষণের শিকারঃ পোল্যান্ডের বিদেশি নারী

ভারতে এবার ধর্ষণের শিকারঃ পোল্যান্ডের বিদেশি নারী

No Rapeগাড়িতে বসে থাকা অবস্থায় স্প্রে দিয়ে পোল্যান্ডের এক নারীকে অচেতন করে ট্যাক্সি ড্রাইভার, চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ মাধ্যম হতে জানানো হয়।

ভারতে এবার পোল্যান্ডের এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। মেয়েকে নিয়ে মথুরা শহর থেকে রাজধানী দিল্লিগামী একটি ট্যাক্সিতে ওঠার পর ধর্ষণের শিকার হন তিনি।

পুলিশ মাধ্যমে জানা যায়, ট্যাক্সি চালক ৩৩ বছর বয়সী ওই নারীকে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করার পর অপকর্ম সম্পন্ন করে। এ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ।

দিল্লি পুলিশের মুখপাত্র রাজন ভাগত জানান, ১৫০ কিলোমিটার সফরের মধ্যে এক সময় ওই নারীকে চেতনানাশক প্রয়োগ করে তার ট্যাক্সি চালক। তারপর ওই নারীকে নির্যাতন করে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় বলে জানিয়েছেন পুলিশের ওই মুখপাত্র।

পরবর্তীতে দিল্লির একটি রেল স্টেশনের পাশে ওই নারীর চেতনা ফিরে আসে। এ সময় ওই মহিলার শিশুটি তার পাশে ছিল।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
নিউইয়র্কে চিকিৎসা ক্ষেত্রে সীমিত আকারে বৈধতার অনুমোদনঃ গাঁজা

‘দ্য নিউ ইয়র্ক টাইমস’ পত্রিকার ওয়েবসাইটে বলা হয়, গাঁজাকে পুরোপুরি বৈধতা দেয়ার চাপ এখন পর্যন্ত অটলভাবে প্রতিহত করে যাচ্ছেন নিউ...

Close
Scroll to top