মাছি খেয়ে ২১ দিন অতিবাহিত, জার্মান পর্যটক Reviewed by Momizat on . একজন জার্মান পর্যটক অস্ট্রেলিয়ায় পথ হারিয়ে ক্ষুধা নিবারণে মাছি খেয়ে গেছেন টানা ২১ দিন। পর্যটকের নাম দানিয়েল ডুথসিজ, বয়েস ২৬। তিনি গত ১৭ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ায় একজন জার্মান পর্যটক অস্ট্রেলিয়ায় পথ হারিয়ে ক্ষুধা নিবারণে মাছি খেয়ে গেছেন টানা ২১ দিন। পর্যটকের নাম দানিয়েল ডুথসিজ, বয়েস ২৬। তিনি গত ১৭ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ায় Rating: 0
You Are Here: Home » বিদেশের খবর » মাছি খেয়ে ২১ দিন অতিবাহিত, জার্মান পর্যটক

মাছি খেয়ে ২১ দিন অতিবাহিত, জার্মান পর্যটক

German touristএকজন জার্মান পর্যটক অস্ট্রেলিয়ায় পথ হারিয়ে ক্ষুধা নিবারণে মাছি খেয়ে গেছেন টানা ২১ দিন। পর্যটকের নাম দানিয়েল ডুথসিজ, বয়েস ২৬। তিনি গত ১৭ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ায় ভ্রমণকালে পথ হারিয়ে ফেলেন।

অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলের প্রত্যন্ত এক অনুর্বর এলাকার এক খরস্রোতা নদীর কূল থেকে গত ৬ মার্চ তাকে উদ্ধার করেন এক মোটরবাইক আরোহী।

পুলিশ তথ্যানুসারে উদ্ধার পাওয়ার পর দানিয়েল ডুথসিজ মজা করে বলেন, আর কোনদিন অস্ট্রেলিয়ায় পথ হারাতে চান না তিনি। কেননা টানা ৩ সপ্তাহ মাছি খেয়ে থাকা তার জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা। হারিয়ে যাওয়ার সময় দানিয়েলের সঙ্গে অল্প কিছু ভাজা শিমের বিচি আর কিছু গমের দানা ছিল যেগুলো খুব দ্রুতই শেষ হয়ে যায়।  এরপরই তার খাবার তালিকায় আসে মাছি।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
এক রাত হোটেল কক্ষ ভাড়া ৮৩,২০০ মার্কিন ডলার, ‘রয়্যাল পেন্টহাউজ সুইট’

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল হোটেল সুইটটি সম্মেলনের শহর জেনেভায়। হোটেল প্রেসিডেন্ট উইলসনের ‘রয়্যাল পেন্টহাউজ সুইট’ এ এক রাত কাটাতে গুণতে হয়...

Close
Scroll to top