রানা প্লাজায় উদ্ধারকৃতদের সফর, হোটেল ওয়েস্টিন ঢাকায় Reviewed by Momizat on . সাভারের রানা প্লাজায় ধ্বংস স্তূপ থেকে জীবিত উদ্ধারকৃত বিস্ময় কন্যা রেশমা বেগমের নিয়োগের পর রাজধানীর পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা ন্যাশনাল স্কিলস ডেভেলপমেন্ সাভারের রানা প্লাজায় ধ্বংস স্তূপ থেকে জীবিত উদ্ধারকৃত বিস্ময় কন্যা রেশমা বেগমের নিয়োগের পর রাজধানীর পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা ন্যাশনাল স্কিলস ডেভেলপমেন্ Rating: 0
You Are Here: Home » হোটেলের খবর » রানা প্লাজায় উদ্ধারকৃতদের সফর, হোটেল ওয়েস্টিন ঢাকায়

রানা প্লাজায় উদ্ধারকৃতদের সফর, হোটেল ওয়েস্টিন ঢাকায়

Westin  Dhakaসাভারের রানা প্লাজায় ধ্বংস স্তূপ থেকে জীবিত উদ্ধারকৃত বিস্ময় কন্যা রেশমা বেগমের নিয়োগের পর রাজধানীর পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা ন্যাশনাল স্কিলস ডেভেলপমেন্ট কাউন্সিল এর যৌথ উদ্যোগে গত ৩০ শে জানুয়ারি ২০১৪ তে উদ্ধারকৃত এক দল কর্মীদের হোটেল সফরের আয়োজন করা হয়।

সমাজ সেবার একটি অংশ হিসেবে ও হসপিটালিটি শিল্পকে আরও সমৃদ্ধির লক্ষে ওয়েস্টিন ব্যবস্থাপনা পরিষদের এ আয়োজন।

ওয়েস্টিন ঢাকার নিজস্ব কোম্পানি, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট (ইউ এইচ আর এল) অবহেলিত কর্মীদের প্রশিক্ষিত করে স্থানীয় ও আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠানে যোগ দেয়ার সুযোগ করে দিচ্ছেন।

বিশেষ এ সফরে (১০-১৫) জন কর্মীর বিশেষ একটি দল অংশগ্রহণ করেন। তারা হোটেল পরিচালনা ও প্রশাসন ব্যবস্থা প্রদর্শন করার পাশাপাশি বিভিন্ন বিষয়ে জ্ঞান লাভ করেন।

ওয়েস্টিন ঢাকার ব্যবস্থাপনা পরিষদ এর ঊর্ধ্বতর কর্মকর্তাবৃন্দ টি.ভি.ই.টি পরিষদ এর উপস্থিতিতে এ সফর অনুষ্ঠিত হয়।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
ব্যথা কমাবে দারুচিনি

দারুচিনিকে স্বাদের রাজা হিসেবেই সকলে চেনে৷ কিন্তু মশলা যে বিভিন্ন ব্যথার উপশমকারী উপাদান তা হয়তো অনেকেরই জানা নেই। ব্যথা কমাতে...

Close
Scroll to top