রোমাঞ্চকর নৌ ভ্রমনে ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এর বিলাশময় যাত্রা Reviewed by Momizat on . বাংলাদেশে প্রথমবারের মত টাইগার ট্যুর লিমিটেড চালু করেছে ‘বোটেল’ সাভির্স ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’। যার লক্ষ্য হলো মানুষকে নদীর সংস্পর্শে আনা এবং নদীকে জানা। সুন্দর বাংলাদেশে প্রথমবারের মত টাইগার ট্যুর লিমিটেড চালু করেছে ‘বোটেল’ সাভির্স ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’। যার লক্ষ্য হলো মানুষকে নদীর সংস্পর্শে আনা এবং নদীকে জানা। সুন্দর Rating: 0
You Are Here: Home » প্যাকেজের খবর » রোমাঞ্চকর নৌ ভ্রমনে ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এর বিলাশময় যাত্রা

রোমাঞ্চকর নৌ ভ্রমনে ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এর বিলাশময় যাত্রা

tigertoursবাংলাদেশে প্রথমবারের মত টাইগার ট্যুর লিমিটেড চালু করেছে ‘বোটেল’ সাভির্স ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’। যার লক্ষ্য হলো মানুষকে নদীর সংস্পর্শে আনা এবং নদীকে জানা।

সুন্দরবনের উদ্দেশ্যে নভেম্বর (২১-২৪) তারিখে এম ভি টাঙ্গুয়ার হাওর এনেছে বিলাশময় এক যাত্রা। বিলাশময় এই ভ্রমণে জনপ্রতি খরচ লাগছে ৪৮৫০০ টাকা। তিন-চার জনের গ্রপ বুকিং এর জন্য রয়েছে ডিস্কাউন্টের সুব্যবস্থা। ভ্রমণের যাত্রা শুরু হবে শীতলক্ষ্যা নদী থেকে খুলনার উদ্দেশ্যে।

ডেমরা ডকিং পয়েন্ট এর স্থানান্তরণ, তিন রাতের জার্নি ও খাবার, ভ্রমণের সকল সুবিধা থাকছে বিলাশময় এই ভ্রমণে। খুলনা-ঢাকা গমন, প্রবেশ ফি, বিদেশী পর্যটকদের মালামাল বহনের ট্যাক্স –এর অন্তর্ভুক্ত নয়।

imageশীততাপ নিয়ন্ত্রিত বিশাল ভ্যাসেল সহ রয়েছে ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এর ১১টি গেষ্ট কেবিন। যার প্রত্যেকটিতে রয়েছে আর,ও টেকনলজিতে গরমকৃত পানির সুবিধা। ব্যক্তিগত ব্যালকনি বিশিষ্ট ২টি বিশাল কক্ষ রয়েছে, যার প্রত্যেকটিতে রয়েছে টিভি ও ফ্রিজের ব্যবস্থা। রয়েছে দোতলা বিছানা বিশিষ্ট ২টি ফ্যামিলি রুম, ৭টি ডাবল বেডের কেবিন।

নিরবিচ্ছিন বিদ্যুৎ সুবিধার জন্য ‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এ রয়েছে ওয়াইন্ডমিলস ও জাপানি পদ্ধতিতে নিমির্ত সোলার প্যানেল। এছাড়া নিরাপত্তার জন্য রয়েছে দুজন নিরাপত্ত রক্ষী ও সিসিটিভি ক্যামেরার ব্যবস্থা। কনফারেন্স কাম লাউঞ্জ কাম ডাইনিং রুমের সাথে রয়েছে তিনটি ওয়াসরুম। দিন রাতে ২৫ জন এবং একদিনে সবোর্চ্চ ৫০ জনের থাকার ব্যবস্থা রয়েছে এতে। ইউভি ও আর,ও টেকনলজিতে পরিশুদ্ধকৃত পানি রয়েছে পান করার জন্য। খাবার বহন ও imageসংরক্ষন করার জন্য রয়েছে ২টি কোল্ড স্টোরেজ। অতিথীদের সুবিধার জন্য রয়েছে ইন্টারকম ব্যবস্থা।

‘এম ভি টাঙ্গুয়ার হাওর’ এই রয়েছে কন্টিনেন্টাল সেফ লিওনার্দো। যে শুধু কন্টিনেন্টালই নয়, রাধতে পারে বিশ্বের বিভিন্ন স্বাদের রান্না।

আরো বিস্তারিত জানার জন্য ফোন করতে পারেন ০১৭২০০৪২০০৭। অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন- রব সুপার মাকের্ট, গুলশান-২। ওয়েবসাইট- www.tigertoursbd.com

“রোমাঞ্চকর এই নৌ ভ্রমনে সকলকে স্বাগতম”, টাইগার ট্যুর লিমিটেড।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
নতুন ১১টি জেলা শহরে টেলিটক থ্রিজি

বর্তমান সময় হচ্ছে দ্রুত গতিতে এগিয়ে যাওয়ার সময়। তেমনি সময়কে আরো দ্রুত গতিতে এগিয়ে নেওয়ার লক্ষ টেলিটক থ্রিজির। ইতোমধ‌্যে টেলিটক...

Close
Scroll to top