‘আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩’ Reviewed by Momizat on . বাংলাদেশ পর্যটন শিল্পের উন্নতির লক্ষ‌্যে বাংলাদেশ ফাউন্ডেশন ফর পর্যটন ডেভলপমেন্ট (বিএফটিডি) আয়োজন করতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় 'আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩'। আ বাংলাদেশ পর্যটন শিল্পের উন্নতির লক্ষ‌্যে বাংলাদেশ ফাউন্ডেশন ফর পর্যটন ডেভলপমেন্ট (বিএফটিডি) আয়োজন করতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় 'আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩'। আ Rating: 0
You Are Here: Home » সাক্ষাতকার » ‘আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩’

‘আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩’

Printবাংলাদেশ পর্যটন শিল্পের উন্নতির লক্ষ‌্যে বাংলাদেশ ফাউন্ডেশন ফর পর্যটন ডেভলপমেন্ট (বিএফটিডি) আয়োজন করতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় ‘আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩’। আগামী ২৮ নভেম্বর থেকে শুরু করে ৩০ নভেম্বর পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) শের ই বাংলা নগর, এই মেলা অনুষ্ঠিত হবে।

এছাড়াও মেলায় বিএফটিডি কো-পার্টনার হিসেবে থাকছে আটাব, বিডি ইনবাউন্ড, বাংলাদেশ ট্যুরিজম র্বোড, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং পাশাপাশি অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিডিট্রাভেলনিউজ.কম।

বিএফটিডি আয়োজিত ‘আর্ন্তজাতিক পর্যটন মেলা-২০১৩’ এর বিভিন্ন দিক নিয়ে কথা হলRE PP casual photo বিএফটিডি এক্সিকিউটিভ ডিরেক্টর এবং বিআইটিএফ এর সি.ই.ও জনাব রেজাউল একরাম এর সাথে…..

মেলা সম্পর্কে আপনার মতামত…..
দেশী এবং বিদেশী স্টলের অংশগ্রহনে এবারের মেলা অনেক সারাজাগানো হবে। আশা করি গত মেলার চেয়ে এবারের পর্যটন মেলা অনেক সারা জাগানো হবে। কারন দেশী-বিদেশী যোগদানকারী প্রত্যেকটি প্রতিষ্ঠান থেকে অবিশ্বাস্যকর সারা পাচ্ছি।

দেশের বাহির থেকে এবার কোন কোন দেশ অংশগ্রহণ করছে…..
যদি দেশের রাজনৈতিক অবস্থা ভাল থাকে, তাহলে আশা করি দেশের বাহির থেকে মেক্সিকো, আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া এবং সিঙ্গাপুর থেকে বিভিন্ন বায়ার আসছে, যা আমাদের দেশের পর্যটনের খাতের জন্য খুবিই গুরুত্বরর্পূণ।

এই মেলা উপলক্ষ্যে কোন ধরনের ছাড় দেওয়া…..
‌হ্যাঁ, এই মেলা উপলক্ষ‌্যে  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে দেশের বাহিরে থেকে আসা অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলো, এয়ার টিকেটে উপর ২৫% ডিসকাউন্ট পাবে।

মেলায় আসা দর্শনার্থীদের জন্য…..
মেলায় দর্শনার্থীদের জন্য রয়েছে কালচারাল শো সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হবে এবং সাথে থাকছে আর্কষণীয় র‌্যাফেল ড্র।

© 2011-2013 Powered By BDTRAVELNEWS.COM

Read previous post:
এবারের ঈদে কক্সবাজার ভ্রমণ

চট্টগ্রাম থেকে দক্ষিণ পূর্বে বঙ্গোপসাগরের কোল ঘেঁষে কক্সবাজার জেলার অবস্থান। পাহাড়, সাগর, দ্বীপ, নদী ও সমতল ভূমির এক অনন্য মিলন...

Close
Scroll to top