এ বছর কোটার ২০ শতাংশ যেতে পারবেন হজে Jun-09, 2020

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মোকাবেলায় জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদি আরব। এমন পরিস্থিতিতে চলতি বছরে হজ যাত্রীদের সংখ্যা...
Read More!

লন্ডনে আটকেপড়া বাংলাদেশিদের জন্য বিশেষ ফ্লাইট ১৩ জুন Jun-06, 2020

ঢাকা: লন্ডনের হিথ্রো বিমানবন্দরে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে ঢাকা-রোম রুটের একটি বিশেষ প্লেনকে রি-রুট করা হয়েছে।

প্লেনটি আগামী ১৩ জুন (শনিবার) সকাল ১০টায় লন্ডন হিথ্রো বিমানবন্দর টার্মিনাল ২ থেকে ছেড়ে যাবে। দেশে ফিরে যেতে ইচ্ছুক বাংলাদেশিদের ১...

Read More!

৭ মাসেও মিলছে না পাসপোর্ট, আটকে আছে ২ লাখ Jun-04, 2020

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে দীর্ঘ ৬৬ দিন বন্ধ ছিল পাসপোর্ট অধিদফতরের সব কার্যালয়। তবে ৩১ মে থেকে অধিদফতর খোলার পরেও বন্ধ রয়েছে নতুন করে পাসপোর্ট দেয়ার কার্যক্রম। এর ফলে আটকে আছে সারাদেশ ও প্রবাসীদের প্রায় দুই লাখ পাসপোর্ট আবেদন।

বাংলাদ...

Read More!

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট ৬ জুন Jun-03, 2020

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের দেশে ফেরাতে ৬ জুন বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাস, নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলসের বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে সমন্বয় করে এ ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

বুধবার (৩ জুন) নিউইয়র্ক বাংলাদেশ...

Read More!

ড্রোন হামলায় নিহত লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার মূল অভিযুক্ত Jun-03, 2020

লিবিয়ায় ২৬ জন বাংলাদেশি হত্যার পেছনে থাকা খালেদ আল-মিশাই মঙ্গলবার এক ড্রোন হামলায় মারা গেছে বলে নিজেদের আনুষ্ঠানিক টুইটার পেইজ থেকে পোস্ট করে জানিয়েছে দ্য লিবিয়া অবজার্ভার।

বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে বুধবার গণমাধ্যমের কাছে পাঠানো হয়...

Read More!