আবুধাবির ইমিগ্রেশনের ভুলেই প্রবাসী কর্মী ফেরত এসেছে Aug-27, 2020

১১২ প্রবাসী কর্মী আবুধাবি বিমানবন্দর থেকে ফেরত আসায় আবুধাবির ইমিগ্রেশন কর্তৃপক্ষকেই দুষছে এ ঘটনায় গঠিত তদন্ত কমিটি। দুটি এয়ারলাইন্সে যাওয়া এই যাত্রীদের সরকারি ব্যবস্থায় আবার সেখানে ফেরত পাঠানোর উদ্যোগ নিতে সুপারিশ করেছে কমিটি। তারা আরও বলছে, দুই এয়ারলাইন্সের ভুল থা...
Read More!

ইতালিতে নতুন রাষ্ট্রদূত শামীম আহসান Aug-24, 2020

শামীম আহসানকে ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে সরকার। তিনি এখন নাইজেরিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন।
 

সোমবার (২৪ আগস্ট) পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ...
Read More!

বাংলাদেশিদের ফিরতে সহায়তা করবে দূতাবাস, রাজ্যে আক্রান্ত ১৫ Mar-28, 2020

পশ্চিমবঙ্গে আরও পাঁচজন করোনা আক্রান্ত হলেন শুক্রবার (২৭ মার্চ)। রাজ্যে একদিনে এটিই সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা। আক্রান্ত হওয়া পাঁচজনের মধ্যে রয়েছে একজন এগারো বছরের বালক, বাকি চারজনই নারী। এদের মধ্যে একটি নয় মাসের শিশুকন্যার দেহেও মিলেছে করোনা ভাইরাসের উপসর্গ। Read More!

কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাস যা করেছে বছরজুড়ে Dec-31, 2019

সারাবছর কলকাতার মাটিতে নানা অনুষ্ঠান কর্মসূচির আয়োজন করে কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাস। এরমধ্যে গুরুত্বপূর্ণ কিছু অনুষ্ঠান কর্মসূচির চুম্বকাংশ তুলে ধরা হলো; যেগুলো ২০১৯ সালের বিভিন্ন সময়ে অনুষ্ঠিত হয়েছে।

কলকাতায় মূলত নতুন বছরের শুরু হয় ‘আন্তর্জাতিক কলকা...

Read More!

ভারত-ভুটান-নেপাল ভ্রমণে আইআরসিটিসির ভ্রমণ প্যাকেজ Feb-06, 2019

চলতি বছরের মার্চ, এপ্রিল ও মে মাসের জন্য একগুচ্ছ ভ্রমণ প্যাকেজ ঘোষণা করলো ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম করপোরেশন লিমিটেডের (আইআরসিটিসি) ইস্টজোন (কলকাতা শাখা)।

 

বুধবার (৬ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে প্যাকেজগুলির কথা জানান আইআরস...

Read More!