৭১তম জন্মদিনে ৩৫ শিশুর হার্ট অপারেশনের ঘোষণা সুনিল গাভাস্কারের Jul-11, 2020

ভারতীয় ক্রিকেটের প্রথম লিজেন্ড যদি বলা হয়, তাহলে তিনি সুনিল গাভাস্কার। কারণ, টেস্ট ক্রিকেটে প্রথম ১০ হাজার রানের মাইলফলক স্পর্শকারী ব্যাটসম্যানই হলেন তিনি। সেই সুনিল গাভাস্কারের ৭১তম জন্মদিন চলে গেলো শুক্রবার। এদিন ভারতীয় ক্রিকেটের সাবেক এই অধিনায়ক ঘোষণা দিলেন ৩৫জন হ...

Read More!

এ বছরে করোনা যাচ্ছে না, সহ্য করে যেতে বললেন সৌরভ Jul-07, 2020

করোনাধাক্কায় এলোমেলো পুরো বিশ্ব। এই দুর্যোগে বিপর্যস্ত উপমহাদেশও। ভারত, বাংলাদেশ, পাকিস্তান—তিনটি দেশেই করোনা সংক্রমণ কমছে তো নাই, উল্টো বেড়ে চলেছে প্রতিদিন। কিন্তু এটির শেষ কবে? সৌরভ গাঙ্গুলি মনে করছেন, করোনা থেকে মুক্তি পেতে পেতে চলে যেতে পারে এ বছরের পুরোটা...

Read More!

লিওনেল মেসির ক্যারিয়ারের ৭০০ গোল পূরণ হলো Jul-01, 2020

পূরণ হলো লিওনেল মেসির ক্যারিয়ারের ৭০০ গোল। আরও তিন ম্যাচ আগেই তিনি পৌঁছে গিয়েছিলেন ৬৯৯ গোলে। কিন্তু কোনভাবেই যেন ৭০০তম গোলটি আর আসছিল না। অবশেষে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৭০০ গোলের চূড়ায় বসলেন মেসি।

মঙ্গলবার রাতে ঘরের মাঠে অ্যাটলেটিকো ম...
Read More!

৩০ বছর পর প্রিমিয়ার লিগ জিতলো লিভারপুল; Jun-26, 2020

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের শিরোপা জিতেছে লিভারপুল। আর এরমধ্য দিয়ে ৩০ বছরের শিরোপা খরা কাটিয়ে প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুললো রেড ডেভিলসরা। এটি লিভারপুলের ১৯তম প্রিমিয়ার লিগ শিরোপা। সাত ম্যাচ হাতে রেখেই শিরোপা জয় নিশ্চিত হলো লিভারপুলের।  

<...
Read More!

ক্রিকেটার তামিমের পরিবারের চারজন করোনা আক্রান্ত Jun-21, 2020

করোনার থাবা থেকে রক্ষা পাচ্ছেন না এবার ক্রিকেটারদের পরিবারও। গতকাল রাতেই জানা গিয়েছিল তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এবার জানা গেলো, তামিম ইকবালের মা’সহ তার পরিবারের চার সদস্য করোনায়...
Read More!