আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত

Jun-15, 2020 বিডি ট্রাভেল নিউজ ডেস্ক বিনোদন খবর

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে তার বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি আত্মহত্যা করেছেন।

এর আগে চলতি মাসের শুরুতে সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান তার এক বন্ধুর বাড়ির জানালা থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন। এবার আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিংও। তার মৃত্যুতে ভারতের বিনোদন ও ক্রিকেট অঙ্গনে শোকের ছায়া নেয়ে এসেছে।

সুশান্ত সিং রাজপুতের অভিনয় জীবন শুরু থিয়েটার দিয়ে। ভারতীয় টেলিভিশন স্টার প্লাসের ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ ধারাবাহিকের মধ্য দিয়ে ২০০৮ সালে ছোট পর্দায় অভিষেক ঘটে তার। এরপর জি টিভিতে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। ক্যারিয়ারে এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছিলেন তিনি।

বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন সুশান্ত। এরমধ্যে রয়েছে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘কেদারনাথ’, ‘শোন চিড়িয়া’ ও ‘ছিছরে’ ইত্যাদি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আরো রয়েছে ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘রাবতা’ ও ‘পিকে’।

সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে আলোচিত সিনেমা ছিল ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকটি তাকে অনন্য উচ্চতায় নিয়ে যায়।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। তবে জন্মের বেশ কয়েক বছর পর পরিবারের সঙ্গে তিনি দিল্লিতে চলে যান। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন।

Related Post