ঈদ আয়োজনে জয় শাহরিয়ারের অতিথি সাত শিল্পী

Jul-28, 2020 বিডি ট্রাভেল নিউজ ডেস্ক বিনোদন খবর

দুঃসময়ের পৃথিবীকে পাশ কাটিয়ে মানুষ মাথা তুলে দাঁড়াবে, এটাই স্বাভাবিক। করোনা পরিস্থিতির কারণে সবক্ষেত্রেই অস্বাভাবিক পরিস্থিতি।
 
এর মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে দৈনন্দিন কাজ করার চেষ্টা করছেন সবাই। সেই চেষ্টারই একটি অংশ হিসেবে সংগীতশিল্পী জয় শাহরিয়ারের অতিথি হয়ে আসছেন দেশের শ্রোতাপ্রিয় সাত সংগীতশিল্পী। এই আমন্ত্রণে হবে গান ও গল্প।  

তবে না, মুখোমুখি বসে আড্ডা দেওয়ার আমন্ত্রণ এটি নয়। এই আমন্ত্রণে গল্প ও গান হবে অনলাইনে। মূলত, এটি একটি ঈদের আয়োজন।

অনুষ্ঠানটির নাম ‘গল্প গানে’। ঈদের দিন থেকে পরের সাত দিন রাত ৯টায় অনুষ্ঠানটি প্রচার হবে বিজয় টিভিতে।  

গল্প গানে অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জয় শাহরিয়ার। আর তার অতিথি সাত সংগীতশিল্পীরা হলেন- সাব্বির জামান, পারভেজ, সভ্যতা, কিশোর, পুলক, অবন্তী সিঁথি ও কামরুজ্জামান রাব্বি।

এক ঘণ্টার অনুষ্ঠানে প্রত্যেক শিল্পী তাদের গাওয়া জনপ্রিয় গান পরিবেশন করেছেন, শুনিয়েছেন মজার অনেক গল্প। এছাড়াও স্মরণে এসেছেন সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। অনলাইনের মাধ্যমে অতিথিরা তাদের বাসা ও স্টুডিও থেকে যুক্ত ছিলেন অনুষ্ঠানে।

‘গল্প গানে’ প্রসঙ্গে অনুষ্ঠানটির উপস্থাপক জয় শাহরিয়ার বলেন, ‘যারা আমার অতিথি হিসেবে এই অনুষ্ঠানে ছিলেন, তারা সবাই ব্যক্তিগতভাবে আমার পরিচিত।

কিন্তু করোনার কারণে অনেকদিন তাদের সঙ্গে দেখা হচ্ছিল না, আড্ডা ছিল না। এই অনুষ্ঠানের মাধ্যমে সেটা হয়েছে। আমরা সবাই একটা খারাপ সময় পার করছি। এর মধ্যেই সবার সঙ্গে কীভাবে ঈদের আনন্দটা ভাগ করে নেওয়া যায়, অনুষ্ঠানে সেই চেষ্টা করেছি। ’ 

‘গল্প গানে’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন প্রতীক আকবর। 

Related Post