জানুয়ারী ২০১৪ থেকে প্রতিদিন দুটো করে ফ্লাইট চালু করতে চায় মালিন্দ এয়ার

Aug-10, 2013 বিডি ট্রাভেল নিউজ ডেস্ক সাক্ষাতকার

ঈদের এই বিশেষ আয়োজনে আজকে থাকছে মালিন্দ এয়ার এর সিইও জনাব চন্দ্রন রামা মুথীর বিশেষ সাক্ষাতকার। তার এই সাক্ষাতকারে তিনি বাংলাদেশে মারিন্দ এয়ারের পরিকল্পনা নিয়ে আলোচনা করছেন।

কেন বাংলাদেশ?

ঐতিহ্যগতভাবে মালয়েশিয়া বাংলাদেশ সম্পর্কের সুদীর্ঘ ইতিহাস রয়েছে। মালয়েশিয়া থেকে বাংলাদেশে প্রচুর পযটর্ক ভ্রমণ করতে আসে এবং মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশী পরিমাণও অনেক। ছয় হাজার বাংলাদেশি ভিসা নিয়ে মালয়েশিয়ায় স্থায়ী হয়েছে। সুতরাং, আমরা তাদের একটি খুব ভাল মূল্যে পরিবারের সঙ্গে দেখা করার এবং ফিরে আসার একটি সুযোগ প্রদান করতে চাই। আমরা চাই মালয়েশিয়া থেকে আরো বেশি পযটর্ক বাংলাদেশে আসুক এবং বাংলাদেশ থেকে আরো বেশি পর্যটক মালয়েশিয়া যাক।

আপনি শ্রীলঙ্কা থেকে আপনার ২য় নিবাস মালয়েশিয়া স্থায়ী হয়েছেন। আপনি সেখানে স্থায়ী হতে কি কি অসুবিধার সম্মুখীন হয়েছেন?

মালয়েশিয়ায় যারা কাজ করতে যেতে চায় এবং স্থায়ীভাবে বসবাস করতে চায় তাদের জন্য প্রচুর সুযোগ রয়েছে। সেখানে শুধু শ্রমিক নয় উচ্চ দক্ষতাসম্পন্ন কর্মীরাও কাজের জন্য যেতে পারেন। পাশাপাশি ব্যবসার জন্যও সেখানে প্রচুর সুযোগ রয়েছে।

বাংলাদেশে আপনার প্রধান লক্ষ্য কী?

আমরা এখন একটা ফ্লাইট নিয়ে কার্যক্রম পরিচালনা করবো। কিন্তু জানুয়ারী থেকে আমরা প্রতিদিন দুটো করে ফ্লাইট  নিয়ে কার্যক্রম পরিচালনা করবো। মালিন্দ লায়ন এয়ার এর একটি অংশ, আমরা সেই সকল বাংলাদেশী মানুষদের সুযোগ দিতে চাই যারা মালয়েশিয়া ও ইন্দোনেশিয়া ছুটির জন্য যেতে চান।

বাংলাদেশের জন্য কোনো বিশেষ প্যাকেজ আছে কি?

আমরা যে কাজ করছি। এবং দেখুন আমাদের টিকিটের মূল্য কিন্তু খুব সস্তা, এটাও কিন্তু একটা অফার!

ফরিদ আহমেদ, স্টাফ করেসপন্ডেন্ট

বিডি ট্রাভেল নিউজ ডট কম

Related Post