হোটেল র‍্যাডিসনের নতুন মেম্বারশিপ কার্ড চালু

Dec-02, 2017 বিডি ট্রাভেল নিউজ ডেস্ক হোটেল/রিসোর্টের খবর

গ্রাহকদের জন্য ‘প্রেস্টিজ’ নামের নতুন মেম্বারশিপ কার্ড চালু করেছে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল র‍্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ। ৯ হাজার ৯৯৯ টাকায় যে কেউ এক বছরের জন্য প্রেস্টিজ মেম্বারশিপ কার্ড নিতে পারবেন। প্রেস্টিজ কার্ডধারীরা র‍্যাডিসনের রেস্তোরাঁর খাবার, বেকারি পণ্য ও হেলথ ক্লাবের সদস্যপদের ওপর বিশেষ ছাড় পাবেন।
গতকাল বুধবার হোটেল র‍্যাডিসনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‍্যাডিসন ব্লু চিটাগং বে ভিউর মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড, ফিন্যান্সিয়াল কন্ট্রোলার সরওয়ার কামাল চৌধুরী, সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং ও কমিউনিকেশন) তাখরিন খান প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রেস্টিজ সদস্যরা বেকারি আইটেমের ওপর ৩০ শতাংশ, রেস্তোরাঁর খাবারের মোট বিলের ওপর ১০ শতাংশ এবং বার ও রেস্তোরাঁর বেভারেজের ওপর ২০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়া র‍্যাডিসনের হেলথ ক্লাবের সদস্যপদ নেওয়ার ক্ষেত্রেও ২০ শতাংশ ছাড় দেওয়া হবে সদস্যদের। এর বাইরে প্রেস্টিজ সদস্যরা বছরে তিনবার র‍্যাডিসন ব্লু চিটাগং বে ভিউর ব্যায়ামাগার, তিনবার সুইমিংপুল ও একবার বুফে ব্রেকফাস্ট বিনা মূল্যে উপভোগ করতে পারবেন।

Related Post